• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

নদী থেকে দুই তরুণের মরদেহ উদ্ধার

Reporter Name / ১০৪ Time View
Update : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : মুন্সিগঞ্জ সদর উপজেলার ধলেশ্বরী নদী থেকে নিখোঁজের দু’দিন পর দুই তরুণের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। গত সোমবার বাসা থেকে বের হয়ে মিরকাদিম পৌরসভার কাঠপট্টি লঞ্চঘাট এলাকা থেকে নিখোঁজ হয় দুই তরুণ।

আজ বুধবার মুন্সিগঞ্জ সদরের নয়াগাঁও ও কাঠপট্টি লঞ্চঘাট পৃথক এলাকা থেকে এ দুইটি লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, সদর উপজেলার গোসাইবাগ এলাকার আরাফাত ওরফে আলমগীর (১৮)। ভোলার চর টিটিয়া এলাকার রিয়াম (১৭)। তারা মুন্সিগঞ্জ সদরের মাস্তানবাজার এলাকায় ভাড়া থাকতেন।

স্বজনদের দাবি, নিখোঁজের দিন দুই তরুণকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল তাদের তিন বন্ধু। পূর্ব বিরোধের জেরে পরিকল্পিত হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলেও দাবি করছেন পরিবারের সদস্যরা।

মুক্তারপুর নৌ-পুলিশের সাব ইন্সপেক্টর মো. রবিউল ইসলাম বলেন, স্থানীয় মাধ্যম ও ৯৯৯-এ কল পেয়ে সকাল ৮টায় কাঠপট্টি লঞ্চঘাট এলাকার ধলেশ্বরী নদী থেকে রিয়ামের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর আবারও খবর পাওয়া যায় নয়াগাঁও ধলেশ্বরী নদীতে আলমগীর নামে আরও একজনের মরদেহ ভাসমান আছে। উভয় ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত তদন্ত করছে পুলিশ।

আরবিসি/০৬ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category