• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

আবাসিক হোটেলে মাছ ব্যবসায়ীর লাশ

Reporter Name / ৯৬ Time View
Update : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : বরিশাল নগরীর রূপাতলী এলাকার একটি আবাসিক হোটেল থেকে মো. রুবেল খন্দকার (৩০) নামে ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ৯টায় রুপাতলী বাস টার্মিনালসংলগ্ন হোটেল স্বাধীন পার্ক নামে হোটেলের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রুবেল বাকেরগঞ্জের এলাকার এলেঞ্জা গ্রামের আব্দুল লতিফ খন্দকারের ছেলে। তিনি রুপাতলী বাজারে মাছের ব্যবসা করতেন।

তিনি ওই এলাকায় পরিবার-পরিজন নিয়ে বাসা ভাড়া করে বসবাস করতেন।

বিষয়টি নিশ্চিত করেন, কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন।

তিনি জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পাশাপাশি আলামত সংগ্রহের জন্য সিআইডির সদস্যরা কাজ করছে। মৃত্যুটি রহস্যজনক মনে হচ্ছে। এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু তা ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাবে না। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরবিসি/০৬ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category