• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

রংপুরে ৪ মাসের অন্তঃসত্ত্বার মরদেহ উদ্ধার

Reporter Name / ১০২ Time View
Update : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : রংপুরের হারাগাছে ৪ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ইতি আক্তার নামে এই গৃহবধূর বাবা-মায়ের অভিযোগ, হত্যা করে তার লাশ ঝুলিয়ে রেখেছে তার স্বামী।

রংপুরের হারাগাছ উপজেলার পোদ্দারপাড়ায় রমজান আলীর বাড়ি থেকে তার স্ত্রী ইতির মরদেহ উদ্ধার করে, রোববার রাতে রংপুর মেডিকেলে নিয়ে যায় পুলিশ।

ময়নাতদন্তের পর বাপের বাড়িতে লাশের জন্য সোমবার দুপুরেও আত্মীয়স্বজনদের অপেক্ষা। লিপির মা ও বোনের অভিযোগ, রমজান প্রায়ই ইতিকে মারপিট করত। ঘটনার দিন লোহার পাইপ দিয়ে পিটিয়ে হত্যা করা হয় তাকে। এরপর দায় এড়াতে লাশ ঝুলিয়ে রাখে অভিযুক্ত স্বামী।

৪ মাসের অন্তঃসত্ত্বা মেয়েটির মৃত্যুর সুষ্ঠু তদন্ত চান এলাকাবাসী। তারা বলেন, মেয়েটির স্বামী ওকে খুব নির্যাতন করত। মেয়েটিকে হত্যা করা হয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করলেও এ জন্য কারও প্ররোচনা ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। অতিরিক্ত উপপুলিশ কমিশনার সাজ্জাদ হোসেন বলেন, সুরতহাল করে মরদেহ ময়নাতদন্তের জন্যে পাঠিয়েছি। রিপোর্ট এলে আমরা পরবর্তী ব্যবস্থা নেব।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইতি আক্তার রমজানের দ্বিতীয় স্ত্রী। প্রায় আট মাস আগে তাদের বিয়ে হয়।

আরবিসি/৫ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category