• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

মোহনপুরে সাত যুবককে পিটিয়ে জখম

Reporter Name / ১০২ Time View
Update : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

স্টাফ রির্পোটার : মোহনপুরে তানোর পৌর সদর এলাকার তরুন যুবকদের সন্ত্রাসী স্টাইলে বেধড়ক পিটিয়ে ৭ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এসময় ওই যুবকদের কাছে থাকা ৫টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে নেয়া হয় এবং ছয়টির মোবাইল ভাংচুর করা হয়। ঘটনাটি ঘটে সোমবার রাত সাড়ে ৭ টার দিকে শীবনদী ব্রিজের সংযোগ সড়কের পূর্ব প্রান্তে। স্থানীয় বিজয়ের নেতৃত্বে এই হামলা করা হয় বলে সংশ্লিষ্টদের দাবি।

আহতদের উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। এঘটনায় তানোর পৌর সদরের কয়েক গ্রামের বাসিন্দাদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। আহতরা হলেন তানোর গ্রামের অনার্স পড়ুয়া শামিম (২২) রায়হান (২১) অনার্স পড়ুয়া রিয়াদ (২০) ফাহিম (২০) সবুজ (২০) শাওন (২১) এবং অমি (২৮)। সোমবার রাতেই তাদের তানোর মেডিকেলে ভর্তি করা হয়।
সূত্রমতে, সোমবার বিকেলের দিকে শীবনদী ব্রিজের পূর্ব প্রান্ত স্থানীয় একটি পাখির অভয়আশ্রমের রাস্তা দিয়ে রায়হান মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এসময় স্থানীয় সুমান্ত গালমন্দ করে তাকে। এঘটনা ফায়সালা করার জন্য রায়হানের বন্ধুদের ডাকা হয়। তারা ইফতার নামাজ শেষে স্থানীয় একটি খামারে কাছে গিয়ে একটি দোকানে বসে গল্পগুজব করছিল। এসময় বিজয় কর্মচারী সুশান্ত, অজয়েরা কয়েক ভুটভুটি লোক ডেকে এলোপাথাড়ি মারপিট শুরু করেন।

আহত আমশো গ্রামের ফয়সাল সরকার অমি জানান, সবাই বসে মুড়ি খাচ্ছিলেন এমন সময় বিজয় লোকজন ডেকে মাতাল অবস্থায় আমাদের উপর হামলা করে। প্রত্যেকের মাথা ফেটেছে ও শরিরে লাঠি সোটা দিয়ে এলোপাথাড়ি মারপিট করে দামি ৫টি মটরসাইকেল ছিনতাই করে এবং ৬ টির মতো বিভিন্ন কোম্পানির দামি মোবাইলও ভেঙে দেয়া হয়।

মাহনপুর এলাকার বেশকিছু বাসিন্দারা জানান বিজয় স্থানীয় একজন রাজনীতিবীদের ক্ষমতার দাপটে যা খুসি করে চলেছে এবং এলাকায় এক প্রকার ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাকে দ্রুত আইনের আওতায় আনা জরুরি। আহতরা জানান, মারপিটের মুলহোতায় বিজয়। তার হুকুমে অন্যায় ভাবে পশুর তরুণদের পিটানো হয়।

অভিযুক্ত বিজয় বলেন, সেই দিন বিকালে প্রথমে পুকুর ও বিল্ডিং দেখবাহাল করা কেয়ারটেকারের সঙ্গে কথা কাটাকাটি হয়। বিষয়টি শোনার পরে আমি আমাদের লোকজনদের থেমে যেতে বলি। সন্ধ্যার পর আবারও তানোর থেকে কেয়কজন যুবক পুকুর পাড়ে আসলে ঝামেলা বাধে। আমাদের তিন লোক মোহনপুর মেডাকালে ভর্তি আছে। ওই যুবকদের মটরসাইকেল ৫টি নয় ২টি পালসারগাড়ী আমাদের মাধ্যমে মোহনপুর থানায় জমা আছে।

আরবিসি/০৫ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category