• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

চাঁপাইনবাবগঞ্জের পদ্মায় ডুবে স্কুলশিক্ষার্থীর মৃত্যু

Reporter Name / ৭৬ Time View
Update : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা গোয়ালডুবী এলাকায় পদ্মা নদীতে ডুবে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওই স্কুল শিক্ষার্থী হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার গোয়ালডুবী এলাকার জামাল উদ্দিনের কণ্যা জান্নাতুন নেসা (১২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দুপুর ২টার দিকে ৩জন মেয়ের সঙ্গে জান্নাতুন নেসা পদ্মা নদীতে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে ৪জনই ডুবে যেতে লাগলে স্থানীয়রা ৩জনকে উদ্ধার করতে সক্ষম হয়। কিন্তু জান্নাতুন নেসা উদ্ধারে ব্যার্থ হলে সে গভীর পানিতে তলিয়ে যায়।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের ডুবুরী টিম ঘটনাস্থলে পৌছে ডুবুরী জুয়েল রানা ও রিপনের সহযোগীতায় লিডার আব্দুর রাজ্জাক জান্নাতুন নেসাকে উদ্ধার করে। পরে তার লাশ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলারের নিকট হস্তান্তর করা হয়।

আরবিসি/০৫ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category