• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

স্বামীর এসিডে মৃত্যুর কোলে ঢলে পড়লো রোজিনা

Reporter Name / ১৩৬ Time View
Update : রবিবার, ৩ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নেশার টাকা না পেয়ে স্ত্রীকে এসিড দিয়ে ঝলসে দেয় তার স্বামী। আহত রোজিনা আক্তার (৩৭) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ৮ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় অবশেষে রোববার ভোরে মৃত্যুর কাছে হার মেনেছেন।

এর আগে গত রোববার রাতে মিজমিজি পাইনাদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সমকালে প্রতিবেদন প্রকাশিত হলে টনক নড়ে প্রশাসনের। গ্রেপ্তার হয় রোজিনার নেশাখোর স্বামী জহিরুল ইসলাম।

এ ঘটনায় গত সোমবার সন্ধ্যায় ভুক্তভোগীর বাবা আব্দুল ছামাদ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত জহিরুল ইসলাম (৪৭) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী এলাকার আলাউদ্দিনের ছেলে।

রোজিনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এ ঘটনার তদন্তণাধীন কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিল বলেন, আজ ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত রোজিনার ভাই রানা জানান, তার দুলাভাই জহিরুল ইসলাম গত ২৭ মার্চ রাতে নেশা করার কথা বলে বোনের কাছে টাকা চায়। টাকা না দেওয়ায় সে আমার বোনের শরীরে এসিড নিক্ষেপ করে এবং শরীরে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয়। আমার বোন দীর্ঘ ৮ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ ভোরে মারা যান। আমি আমার বোনের হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলার ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্ত জহিরুল ইসলামকে (৪৭) আড়াইহাজারের গোপালদী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পরদিনই তাকে আদালতে পাঠানো হয়। তার স্ত্রীর গায়ে এসিড নিক্ষেপের সময় অভিযুক্ত আসামিও আহত হয়। সেজন্য আদালত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার চিকিৎসা করানোর নির্দেশ দেন। অভিযুক্ত আসামি এখন পুলিশি পাহারায় সেখানে ভর্তি আছেন।

আরবিসি/৩ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category