• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

লিফটের ফাঁকা জায়গা দিয়ে পড়ে শিশুর মৃত্যু

Reporter Name / ৬৬ Time View
Update : রবিবার, ৩ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় একটি বাড়ির ছাদ থেকে পড়ে কাউসার (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার সকাল ১০টার দিকে ডেমরা স্টাফ কোয়ার্টার সংলগ্ন পাইটি এলাকায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর সাড়ে ১২টায় তাকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনার পূর্বধলা উপজেলার আহমেদের পাঁচ ছেলের মধ্যে সবার ছোট কাউসার। পরিবারের সঙ্গে ডেমরায় ওই বাড়িতেই থাকত। আগে পড়ালেখা করলেও বর্তমানে কিছু করত না সে।
শিশুটির বাবা আহমেদ জানান, তিনি ওই বাড়ির দারোয়ান হিসেবে চাকরি করেন। থাকেন নিচতলাতেই। সকালে অন্য দুই ভাইয়ের সঙ্গে বাড়িটির পাঁচতলার ছাদে গিয়েছিল ঘুড়ি ওড়াতে। নির্মাণাধীন বাড়িটির ছাদ থেকে লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যায় কাউসার।

পরে অন্য ছেলেদের চিৎকার শুনে ভবনের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শিশুটির মা শিরিনা বেগম জানান, ভোররাতে পরিবারের সবার সঙ্গে সেহরি করে কাউসার। আজ প্রথম রোজাটি রাখবে বলেছিল। সকালে ঘুম থেকে উঠেই সে তার অন্য দুই ভাইয়ের সঙ্গে ছাদে গিয়েছিল। সেখান থেকে পড়েই কাউসারের মৃত্যু হয়।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছে। মরদেহ মর্গে রাখা হয়েছে।

আরবিসি/৩ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category