• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

দাফনের দুই মাস পর গৃহবধূর মরদেহ উত্তোলন!

Reporter Name / ৮৩ Time View
Update : রবিবার, ৩ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়ন থেকে দাফনের দুই মাস পর জাহানারা বেগম নামে এক গৃহবধূর মরদেহ উত্তোলন করা হয়েছে। নিহতের ভাইয়ের অভিযোগের ভিত্তিতে মরদেহটি উত্তোলন করে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল ইসলামের উপস্থিতিতে ঘাটলা গ্রাম থেকে মরদেহটি উত্তোলন করা হয়।

স্থানীয় ইউপি সদস্য আবুল খায়ের জানান, প্রায় ৩০-৩২ বছর আগে কাদিরপুর ইউপির ঘাটলা গ্রামের জাহানারা বেগমের সঙ্গে একই ইউপির গয়েছপুর গ্রামের কুয়েত প্রবাসী হারুনের বিয়ে হয়। চলতি বছরের প্রথম দিকে কুয়েত থেকে দেশে আসেন হারুন। বিদেশ থেকে আসার পর জাহানারাকে একাধিকবার মারধর করে জখম করে হারুন। এসব ঘটনার জেরে গত ২ ফেব্রুয়ারি রাতের কোনো এক সময় ঘরের ভেতরে জাহানারাকে তাহাজ্জুদ নামাজ পড়ারত অবস্থায় পিটিয়ে হত্যা করে হারুন। পরে পাশের কক্ষে নিয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রাখে হারুন। এ ঘটনায় প্রথমে একটি অপমৃত্যুর মামলা হলেও পরে নিহতের ভাই তাজুল ইসলাম বাদী হয়ে গত ৩ ফেব্রুয়ারি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশ পরিদর্শক (এসআই) সাঈদ মিয়া জানান, মৃত্যুর পর নিহতের মরদেহ তার বাবার বাড়ি ঘাটলা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। গত সপ্তাহে বেগমগঞ্জ থানা থেকে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়। নিহতের ভাইয়ের দায়ের করা হত্যা মামলার ভিত্তিতে পুনরায় ময়না তদন্তের জন্য লাশটি কবর থেকে উত্তোলন করা হয়েছে। অভিযুক্ত আসামি বর্তমানে জেলা কারাগারে রয়েছে।

আরবিসি/৩ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category