• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

ইমরান খানের ভাগ্য নির্ধারণ আজ

Reporter Name / ১১৫ Time View
Update : রবিবার, ৩ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ভাগ্য নির্ধারণ করা হবে আজ। জাতীয় সংসদে তার বিরুদ্ধে অনাস্থা ভোট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে ইমরান খানও হাজির থাকবেন বলে জানা গেছে। এদিকে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ইসলামাবাদে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সংসদের নিম্নকক্ষে স্থানীয় সময় রবিবার সাড়ে ১১টায় গুরুত্বপূর্ণ এই সেশন অনুষ্ঠিত হবে। শেষ পর্যন্ত লড়াই করার ঘোষণা দিয়েছেন ইমরান খান।
অনাস্থা ভোটকে কেন্দ্র করে ইসলামাবাদে জেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। এর ফলে, ৫ কিংবা এর বেশি মানুষ একসঙ্গে জমায়েত হতে পারবে না, মিছিল ও শোভাযাত্রা ও বিক্ষোভও নিষিদ্ধ করা হয়েছে।

সূত্র : জিও নিউজ

আরবিসি/০৩ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category