• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

‘সরি মা’ লিখে মেয়েকে হত্যা করে পুলিশ বাবার আত্নহত্যা

Reporter Name / ১১৯ Time View
Update : শনিবার, ২ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : দাম্পত্য কলহের জেরে ৭ বছরের শিশুকন্যাকে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে নিজেও আত্নহত্যা করেছেন এক পুলিশ বাবা। শুক্রবার পশ্চিমবঙ্গের চাকদহের বিষ্ণুপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই পুলিশ সদস্যের নাম জয়ন্ত সর্দার। তার মেয়ের নাম দিয়া। পরিবারের দাবি, স্ত্রী মৌসুমি সর্দারের সঙ্গে দীর্ঘ দিন ধরে অশান্তির কারণেই মেয়েকে খুন করে আত্মহত্যা করেন জয়ন্ত।

আত্নহত্যার আগে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন জয়ন্ত। ভিডিওর ক্যাপশনে লেখা ছিল ‘সরি মা’। মূলত ভিডিও দেখেই আত্মহত্যার ইঙ্গিত পান পরিবারের এক সদস্য। পরে বাড়ি গিয়ে জয়ন্ত আর দিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেওয়া হয়।

জয়ন্তের পরিবারের দাবি, মৌসুমির সন্দেহবাতিক মনোভাবের কারণে পরিবারে অশান্তি লেগেই থাকত। এ নিয়ে মানসিক অবসাদেও ভুগছিলেন জয়ন্ত। অশান্তির জেরে স্বামীর সঙ্গেও থাকতেন না মৌসুমি। এ সবের কারণে জয়ন্ত আত্মহত্যা করতে বাধ্য হন। মৌসুমি মনে করত, জয়ন্ত পরকীয়ায় জড়িত।

পুলিশ বলছে, পরিবার পক্ষ থেকে এখনও কারও বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়নি। প্রকাশ্যে আসা ভিডিও খতিয়ে দেখা হচ্ছে।

আরবিসি/২ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category