• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

ঢাকার সড়কে তিন নারীর প্রাণহানি

Reporter Name / ৬৭ Time View
Update : শনিবার, ২ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : রাজধানীর খিলক্ষেত ফ্লাইওভার ও খিলগাঁওয়ে ১৬ ঘণ্টার মধ্যে সড়ক দুর্ঘটনায় দুই নারীর মৃত্যুর রেশ কাটতে না কাটতেই ঢাকায় সড়কে আরও এক নারীর প্রাণহানির খবর পাওয়া গেছে । এবারের দুর্ঘটনাটি ঘটেছে রাজধানীর সবুজবাগ থানা এলাকায়। শনিবার সকাল সাতটার দিকে সবুজবাগের বরইতলা নামক এলাকায় গাড়ির ধাক্কায় মারা গেছেন সোহেলা বেগম নামে এক নারী।

এ নিয়ে ২৪ ঘণ্টার ব্যবধানে রাজধানীর পৃথক তিনটি স্থানে সড়ক দুর্ঘটনায় তিন নারীর মৃত্যু হলো।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোহেলা বেগম বাসা বাড়িতে কাজ করতেন। সকালে সিদ্ধেশ্বরী এলাকায় কাজ করতে যাওয়ার সময় একটি গাড়ি ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোহেলা সবুজবাগ থানার আদর্শপাড়া বরইতলা এলাকায় থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, মরদেহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। বিষয়টি সবুজবাগ থানা পুলিশ তদন্ত করছে।
এর আগে রাত সাড়ে ১১টার দিকে খিলগাঁওয়ের তিলপাপাড়া ১৩ নম্বর রোডের লাকী ফার্মেসির সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মারা যান বাইক আরোহী এক নারী। তার নাম নাসরিন খানম। ওই দুর্ঘটনায় আহত হন তার স্বামী শিপন। তারা দক্ষিণ গোরান এলাকায় থাকতেন।

তার ১৬ ঘণ্টা আগে শুক্রবার সকাল সাতটার দিকে রাজধানীর কুড়িল ফ্লাইওভারে গাড়ির ধাক্কায় মারা গেছেন মাইশা মমতাজ মিম নামে বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী।

আরবিসি/২ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category