• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

৯৯৯-এ কল পেয়ে ট্রাকসহ ২ ডাকাত ধরল পুলিশ

Reporter Name / ১০০ Time View
Update : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে রাজশাহী নগর পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে ট্রাকসহ ডাকাতির মালামাল। বুধবার (৩০ মার্চ) সকালে নগরীর রাজশাহী-নওগাঁ মহাসড়কের বায়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে এয়ারপোর্ট থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপুর উচাই এলাকার মোফাজ্জল মিস্ত্রির ছেলে সুলতান মিয়া (২৯) ও পাবনার ঈশ্বরদী উপজেলার চর রূপপুর এলাকার মৃত রুস্তম আলীর ছেলে লিটন হোসেন (৩৯)।

 

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস।

নগরীর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, বুধবার ভোরে ৯৯৯ এ থানার ডিউটি অফিসারের কাছে একটি ফোন আসে। জানানো হয়, জয়পুরহাটের ক্ষেতলাল থানার কুসুমশহর থেকে গমের ভুসি ভর্তি একটি ট্রাক ডাকাতি করে ডাকাতরা নওগাঁ হয়ে রাজশাহী শহরের দিকে আসছে।

খবর পেয়ে রাজশাহী-নওগাঁ মহাসড়কের বায়া মোড়ে চেকপোস্ট বসানো হয়। এসআই রাধা রমন ভৌমিক ও তার রাত্রীকালীন টহল টিম এই চোকপোস্ট বসান। ভোর ৬টার দিকে চেকপোস্টে চলে আসে।

 

পুলিশ দাঁড়ানোর সংকেত দিলে চালক রাস্তার পাশে ট্রাক দাঁড় করিয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু পুলিশ সদস্যরা তাদের পাকড়াও করেন।

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদে ওই দুজন ডাকাতির কথা স্বীকার করেছে। তারা জানায়, এই কাজে তাদের সঙ্গে আরও ৮-৯ জন সহযোগী অংশ নেয়। পরে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ওসি।

আরবিসি/৩১ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category