• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

রূপগঞ্জে লিলি কেমিক্যাল কারখানায় আগুন, দগ্ধ ৮

Reporter Name / ১০৭ Time View
Update : বুধবার, ৩০ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জের দক্ষিণ গোলাকান্দাইল এলাকায় লিলি কেমিক্যাল কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে দগ্ধ হয়েছে ৮ জন। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন এন্ড জাতীয় প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।দগ্ধরা হলেন বায়েজিদ, রোকন, খাদেমুল, সজিব, রিপন, মেহেদী, রাসেল ও আকালু। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আধা ঘন্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, দুটি স্টেশনের ৩টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে ক্ষয়ক্ষতি ও আগুনের সুত্রপাত তদন্তের পর নির্দিষ্ট করে বলা যাবে। এ ঘটনায় কয়েকজন দগ্ধ হয়েছেন তাদেরকে বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

আরবিসি/৩০ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category