• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

আড়ালে থেকে কী করছেন মাহি

Reporter Name / ১১০ Time View
Update : বুধবার, ৩০ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বেশ কিছুদিন ধরে সিনেমা অঙ্গন থেকে আড়ালে রাখছেন নিজেকে। সিনে সংশ্লিষ্ট কোনো আয়োজনে তাকে দেখা যাচ্ছে না, নতুন কোনো সিনেমায় যুক্ত হচ্ছেন না। আবার আগে থেকে যুক্ত হওয়া সিনেমার কাজও করছেন গোপনে, নীরবে।

কিন্তু কেন এমন আড়াল অবলম্বন? জানার জন্য ফোন করলেও তার সাড়া পাওয়া যায় না। তবে এবার মাহি জানালেন রহস্যটা কী। তিনি আসলে ব্যবসায় নামছেন। রেস্টুরেন্ট ব্যবসা। গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কের পাশেই চালু করছেন বিশাল একটি রেস্তোরাঁ।
মাহি গণমাধ্যমকে জানান, একটি ভবনের তিন ফ্লোর মিলিয়ে ছয় হাজার বর্গফুটের বেশি আয়তন তার রেস্টুরেন্টের। এখানে দেশি-বিদেশি নানান খাবারের পাশাপাশি রুফটপে থাকছে আড্ডা দেয়ার নজরকাড়া পরিবেশ। সেই রেস্টুরেন্ট সাজাতেই ব্যস্ত সময় পার করছেন নায়িকা।

আড়ালে থাকার কারণে মাহিয়া মাহির মা হওয়ার গুঞ্জন ছড়ায়। এই গুঞ্জন উড়িয়ে দিয়ে মাহি বলেন, ‘অনেক দিন ধরে চুপচাপ আছি। এজন্য সবাই ভাবছিলেন, আমি মা হতে যাচ্ছি। আসলে বিষয়টা মোটেও তেমন কিছু নয়। আমি আসলে এই কাজ নিয়েই ব্যস্ত ছিলাম।’
মাহি তার রেস্টুরেন্টের নাম দিয়েছেন ‘ফারিশতা’। রোজার শুরুতেই এটি চালু করছেন তিনি। বিভিন্ন প্রকার ইফতার সামগ্রি বিক্রির মাধ্যমেই শুরু হচ্ছে রেস্টুরেন্টটির কার্যক্রম।

মাহি জানান, সম্প্রতি তিনি ‘অফিসার’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। বদিউল আলম খোকনের পরিচালনায় এতে তার সঙ্গে আছেন ডি এ তায়েব। তবে আগের মতো সিনেমায় নিয়মিত থাকতে চান না মাহি। তাই নীরবেই কাজটি করেছেন। ভবিষ্যতে সিনেমার কাজ আরও কমিয়ে দেবেন বলেও জানিয়েছেন ‘অগ্নি’ খ্যাত এই নায়িকা।
উল্লেখ্য, গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহিয়া মাহি। বিয়ের পর থেকেই তিনি সিনেমা থেকে অনিয়মিত হয়ে গেছেন। গেলো ডিসেম্বরে মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন। আপাতত সংসার ও নতুন ব্যবসা নিয়েই তার ধ্যানজ্ঞান।

আরবিসি/৩০ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category