• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

বাড্ডায় গ্যাস লিকেজ থেকে আগুন: বাবা-মায়ের পর চলে গেলো ছেলেও 

Reporter Name / ১১৮ Time View
Update : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : রাজধানীর বাড্ডায় রান্নাঘরের গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন লাগার পর দগ্ধ পরিবারের ৪ জনের মধ্যে মা-বাবার পর এবার চলে গেলো ছেলে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়।

ছেলের নাম সাফিয়ান (৮)। এর আগে, তার বাবা সাহিদ হাসান ও মা রেখা আক্তারের মৃত্যু হয়। এ ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো তিনজনে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বাড্ডার সাতারকুলে ৩ তলা একটি ভবনের দ্বিতীয় তলায় পরিবারটি থাকত। গত বুধবার সকালে ওই বাসায় আগুন লাগে বলে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম জানিয়েছিলেন। ৪ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া মোহাম্মদ সজীব বলেছিলেন, রান্নাঘরে কোনোভাবে গ্যাসের ‘লিকেজ’ হয়েছিল। সকালে চুলা ধরাতে গিয়ে আগুনের সূত্রপাত হয় বলে তাদের ধারণা।

আরবিসি/২৯ মার্চ/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category