• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

বিয়ের রাতে ‘জুতা চুরি’; থানায় গেলেন ম্যাক্সওয়েল!

Reporter Name / ১৩৮ Time View
Update : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক বিনি রামনের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন অস্ট্রেলিয়ার তারকা অল-রাউন্ডার গ্লেন ম্যক্সওয়েল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে এবার তিনি ‘জামাই’ হিসেবে আইপিএল খেলতে ভারতে আসবেন। দুই দেশের রীতি মেনেই তাদের বিয়ে হয়েছে। গায়ে হলুদ থেকে মালা বদল বাদ যায়নি কিছুই।

বেশ কয়েকবছর প্রেমের পর গত সপ্তাহে আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ম্যাক্সওয়েল এবং বিনি। বিয়ের অনুষ্ঠানে শুধু আত্মীয়-স্বজন এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। প্রথমে অস্ট্রেলীয় রীতি মেনে তাদের বিয়ে হয়। তারপর ভারতীয় পোষাকে এবং রীতি মেনে তারা আনুষ্ঠানিকতা সারেন। এর আগে তাদের বিয়ে উপলক্ষে মেহেদি পার্টি এবং গানের আসরও বসে। এমন খুশির দিনেই কিনা ম্যাক্সওয়েলের জুতা চুরি!

উপমহাদেশের বিয়েতে নতুন জামাইয়ের জুতা লুকিয়ে রাখা শ্যালক-শ্যালিকাদের কাছে ভারী মজার বিষয়। প্রায় সব বিয়েতেই এমনটা হয়ে থাকে। কঠোর নিরাপত্তার মাঝেও ম্যাক্সওয়েলের জুতা এভাবে কেউ নিয়ে লুকিয়ে রাখেন। বেচারা ম্যাক্সওয়েল জুতা চুরি হয়ে গিয়েছে ভেবে সোজা থানায় গিয়ে অভিযোগ করেন। পরে উপমহাদেশের বিয়ের এই মজার রীতির কথা জানতে পেরে অভিযোগ প্রত্যাহার করে নেন বাইশ গজের এই বিধ্বংসী ব্যাটার।

আরবিসি/২৯ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category