• বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

ভাবিকে ধর্ষণের অভিযোগে দেবর গ্রেপ্তার

Reporter Name / ১০৩ Time View
Update : রবিবার, ২৭ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : নোয়াখালীর কোম্পানীগঞ্জে ভাবির ধর্ষণ মামলায় এজাহারভ্ক্তু পলাতক আসামিকে দশ মাস পর গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার রাতে উপজেলার গাংচিল বাজার এলাকা থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার তারেক রহমান (২৪) কোম্পানীগঞ্জের ৮নং চরএলাহী ইউনিয়নের গাংচিল গ্রামের আবুল হাসেমের ছেলে।

শনিবার (২৬ মার্চ) তারেক রহমান আদালতে ১৬৪ ধারায় ধর্ষণের বিষয়টি স্বেচ্ছায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। পরে বিচারক তাকে কারাগারে পাঠিয়েছেন।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম শনিবার (২৬ মার্চ) সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভাবিকে ধর্ষণের ঘটনায় ভিকটিম বাদী হয়ে গত ২০২১ সালের ২০ মে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় তারেক রহমানকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।

এরপর আসামি গ্রেপ্তার এড়াতে বিভিন্নস্থানে পালিয়ে ছিলেন। পরে গত বুধবার (২৩ মার্চ) মামলাটি নোয়াখালী জেলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়।

এসপি আরও জানান, শুক্রবার রাতে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় নোয়াখালী ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান ও তানভীরুল হক চৌধুরী অভিযান চালিয়ে মামলার দশ মাস পর তারেক রহমানকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

আরবিসি/২৭ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category