• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

রাজশাহীতে এনজিওকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

Reporter Name / ৯৬ Time View
Update : শনিবার, ২৬ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে একটি বেসরকারি সংস্থার (এনজিও) কর্মীকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ এবং তার টাকা ছিনতাইয়ের মামলার অভিযুক্ত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। তার নাম বাবুল (৩৫)। রাজশাহীর চারঘাট উপজেলার চাঁদপুর কাকগামারী গ্রামে তার বাড়ি। র‌্যাব রাজশাহীর নাটোর ক্যাম্পের একটি দল শুক্রবার দিবাগত রাতে রাজশাহী নগরীর ভদ্রা এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

র‌্যাব রাজশাহীর নাটোর ক্যাম্পের কমান্ডার ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত বছরের ২৯ ডিসেম্বর রাতে এনজিও’র এক নারী কর্মী রাজশাহীর চারঘাট থানা এলাকায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। ওই নারী সদস্যদের বাড়ি থেকে কিস্তির ৪৬ হাজার ৮৫০ টাকা নিয়ে ফিরছিলেন। তখন বাবুলসহ আরও দুজন তাঁকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান।

সেখানে ওই নারীকে তিনজন মিলে ধর্ষণ করে। এরপর ওই নারীর কাছে থাকা টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কার নিয়ে তাকে অচেতন অবস্থায় ফেলে ওই তিনজন পালিয়ে যান। এ নিয়ে পরবর্তীতে ওই নারী চারঘাট থানায় একটি মামলা করেন। মামলা দায়েরের পর থেকেই পলাতক ছিলেন বাবুল। র‌্যাব কর্মকর্তা ফরহাদ হোসেন আরও জানান, গ্রেফতারের পর বাবুল র‌্যাবের কাছে তার অপরাধ স্বীকার করেছেন। রাতেই তাকে চারঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

আরবিসি/২৬ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category