• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

ঢাকায় নিজ ঘরে নারীকে কুপিয়ে হত্যা

Reporter Name / ৭৯ Time View
Update : শনিবার, ২৬ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : রাজধানীর সবুজবাগ থানার দক্ষিণগাঁও বেগুনবাড়ি এলাকায় তানিয়া আফরোজ মুক্তা (২৮) নামে এক নারীকে নিজ ঘরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৬ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় সবুজবাগ থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মনতোষ বিশ্বাস ঢাকা পোস্টকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। নিহত ওই নারীর ঘাড়ে ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে কোপের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে সিআইডির ফরেনসিকে টিম এসেছে। তারা আলামত সংগ্রহ করছে।

তিনি আরও বলেন, নিহত মুক্তার স্বামী ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের টেকনোলজিস্ট হিসেবে চাকরি করেন। মুক্তা তিন বছরের মেয়ে ও ১০ মাসের ছেলেকে নিয়ে ওই বাসার দ্বিতীয় তলায় থাকতেন। মুক্তার বাসার এসি মেরামত করতে কেউ এসেছিল। আমরা এসে ঘরের দরজা খোলা পেয়েছি। প্রাথমিকভাবে ধারণা করছি, এসি মেরামত করতে আসা কেউ হয়ত তাকে খুন করে থাকতে পারে। ওই নারীর মরদেহ এখনো এই বাসাতেই আছে। সিআইডির ফরেনসিক টিম আলামত সংগ্রহ করে চলে গেলে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে। তার স্বামী খবর পেয়ে ফরিদপুর থেকে রওনা করেছেন। তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।

আরবিসি/২৬ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category