• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

গমক্ষেতে মিললো ফুটফুটে নবজাতক

Reporter Name / ৯১ Time View
Update : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার রাধাকান্তপুরে একটি গম ক্ষেত থেকে প্রিন্টের শাড়ি দিয়ে মোড়ানো এক নবজাতক ছেলেকে উদ্ধার করা হয়েছে। শিশুটি বর্তমানে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার সকাল ৬টার দিকে দুড়দুড়িয়া ইউনিয়নের রাধাকান্তপুর হাকিমপীরের আস্তানার পূর্ব পাশের একটি গম ক্ষেত তাকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, ‘সকাল ৬টার দিকে দুড়দুড়িয়া ইউনিয়নের রামপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে বাবুল হোসেন হাঁটার জন্য বের হলে হাকিমপীরের আস্তানার পূর্ব পাশের একটি গম ক্ষেতের মধ্যে প্রিন্টের শাড়ি দিয়ে মোড়ানো নবজাতক শিশুকে জীবিত অবস্থায় দেখতে পায়। শিশুটিকে তিনি বাড়িতে নিয়ে আসলে পরিবারের লোকজন লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. খোরশেদ আলম রানা জানান, সকাল ৯টার দিকে নবজাতককে হাসপাতালে আনে স্থানীরা। আমার বাচ্চাটিকে পরীক্ষা করেছি সে এখন সুস্থ ও সুন্দর আছে। আমরা তাকে হাসপাতালের শিশু ওয়ার্ডে রেখেছি।’
লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরবিসি/২৫ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category