• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

র‌্যাব দেখে যুবকের দৌড়, ব্যাগে মিলল হেরোইন

Reporter Name / ৭৭ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : র‌্যাবের কাছ থেকে দৌড়ে পালানোর চেষ্টা করেন এক তরুণ, কিন্তু ধরা পড়ে যান। পরে তাঁর কাছে থাকা বাজারের ব্যাগ থেকে প্রায় এক কেজি হেরোইন উদ্ধার করা হয়, যার মূল্য কোটি টাকা। রাজশাহীর বাগমারা উপজেলায় বুধবার বিকেলে এ ঘটনা ঘটে।

ওই ব্যক্তির নাম জাকিরুল ইসলাম (২৭)। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের রইচ উদ্দিনের ছেলে। আজ বৃহস্পতিবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ সূত্রে জানা যায়, জাকিরুল বুধবার বিকেলে বাগমারার গণিপুর ইউনিয়নের হাসনাবাদ এলাকায় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ অবস্থান করছেন বলে র‌্যাব জানতে পারে। খবর পেয়ে র‌্যাবের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। এ সময় র‌্যাবের দলটি হাতে বাজার করা সাদা প্লাস্টিকের থলেসহ এক ব্যক্তিকে সেখানে দেখে। পরিচয় নিশ্চিত হওয়ার পর তাঁকে আটকের উদ্যোগ নেওয়া হয়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জাকিরুল দৌড়ে পালানোর চেষ্টা করেন। তবে র‌্যাবের দলটি তাঁকে ধরতে সক্ষম হয়। এ সময় তাঁর থলেতে তল্লাশি চালিয়ে ৬টি পলিথিনের প্যাকেটে রাখা মোট ৯৯০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এর দাম প্রায় এক কোটি টাকা। রাতে তাঁকে বাগমারায় থানায় হস্তান্তর করে র‌্যাব।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, এই বিষয়ে র‌্যাবের পক্ষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। আজ সকালে মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরবিসি/২৪ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category