• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

বাঘায় আ’লীগের সম্মেলনে হামলার মামলায় ইউপি চেয়ারম্যান মেরাজ গ্রেফতার

Reporter Name / ১৪৯ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় আওয়ামী লীগের কাউন্সিল সম্মেলনে নেতাকর্মীদের নিয়ে হামলার ঘটনায় দায়েরকরা মামলায় স্থানীয় ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে রাজশাহী নগরীর শিরোইল এলাকা থেকে পুলিশ তাকে আটক করে। মেরাজ উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান। তার বাড়ি বাঘা উপজেলার সীমান্ত এলাকার কিশোরপুর গ্রামে।

পুলিশ জানায়, গত সোমবার (২১ মার্চ) বাঘার শাহদৌলা সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন চলাকালে জেলা আওয়ামী লীগের সদস্য ও বাঘা পৌরসভার সাবেক মেয়র আক্কাস আলীর নেতৃত্বে হামলায় অংশ নেয় ইউপি চেয়ারম্যান মেরাজ। এ ঘটনায় ৩০ জন আহত হন। এ বিষয়ে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়। দুটি মামলাতেই আসামী করা হয় মেরাজকে। মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে তাকে গ্রেফতার করা হয়। বাঘা থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, সম্মেলনে হামলার মামলায় বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, পৈত্রিক সূত্রে পাওয়া এক বিঘা জমি থেকে গত কয়েক বছরে বিস্ময়কর সম্পদের মালিক বনে যান পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান মেরাজ । ইউপি চেয়ারম্যান হওয়ার পর সাবেক রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ এখন কোটি-কোটি টাকার মালিক।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলেন, মেরাজ বর্তমান সরকার আমলে বালু ব্যাবসা করে প্রচুর টাকার মালিক বনে গেছেন। এই বালু উঠাতে গিয়ে যে স্থানে তার ইজারা নেয়া আছে ,সেই স্থানে বালু না তুলে অন্যস্থানে অবৈধ ভাবে উত্তোলন করায় ভ্রাম্যমাণ আদালতে তার দুই দফা সাজাও দেওয়া হয়।

আরবিসি/২৪ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category