• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

বাগমারায় গাছে বিদ্যুৎপৃষ্ট হয়ে ভ্যান চালকের মৃত্যু

Reporter Name / ১০২ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় ছাগলের জন্য গাছে উঠে পাতা কাটতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক ভ্যান চালকের। নিহত ওই ভ্যান চালকের নাম আবুল কাসেম (৬৫)। তার বাড়ি উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বানাইপুর গ্রামে। বৃহস্পতিবার বিকেল এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, বিকেল ৩টার দিকে ভ্যান চালক আবুল কাসেম বাড়ি ফেরার পথে গোবিন্দপাড়া ইউনিয়নের শালজোড় এলাকায় মেহগুনি গাছের নিচে ভ্যান রেখে পাতা কাটতে উঠেন গাছে। পাতা কাটার এক সময় গাছের ডাল ভেঙ্গে যায়। গাছের ডাল নিচে পড়ার সময় বিদ্যুতের তারের সঙ্গে লেগে যায় আবুল কাসেম। ওই তারে বিদ্যুৎ থাকায় গাছেই ঝুলতে থাকেন তিনি। পরবর্তীতে ওই পথে চলাচলকারী লোকজনের চোখে পড়ে বিষয়টি। পরে থানাসহ বিদ্যুৎ অফিসে জানায় স্থানীয় লোকজন।

খবর পেয়ে দ্রুত ওই লাইনের বিদ্যুৎ বন্ধ করে দেয় বিদ্যুৎ অফিস। বিদ্যুতের লাইন বন্ধ করার সঙ্গে সঙ্গে গাছ থেকে মাটিতে পড়ে যায় আবুল কাসেম। পরে লাশ উদ্ধার করে পুলিশ। বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুবরণ করায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারের নিকট হস্তান্তার করা হয়েছে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনায় বাগমারা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরবিসি/২৪ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category