• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

সাংবাদিকের মামলায় ফের আদালতে তলব সালমান খানকে

Reporter Name / ১১৭ Time View
Update : বুধবার, ২৩ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : সাংবাদিকের সঙ্গে খারাপ ব্যবহার করায় ফের আদালতে তলব করা হয়েছে বলিউড সুপারস্টার সালমান খানকে। ২০১৯ সালে এ মামলাটি করেন ভারতের সাংবাদিক অশোক পাণ্ডে। এ মামলায় আগামী ৫ এপ্রিল অন্ধেরি আদালতে হাজিরা দিতে হবে সালমানকে। খবর টাইমস অব ইন্ডিয়া’র।

খবরে বলা হয়, ২০১৯ সালে সাংবাদিকের সঙ্গে খারাপ ব্যবহার করার জন্য এই মামলা করা হয়। ভারতীয় আইনের ৫০৪ ও ৫০৬ ধারায় অভিযুক্ত করা হয় সালমান খানকে। যদিও এ বিষয়ে এখনও কিছু জানাননি এই বলিউড সুপারস্টার।

উল্লেখ্য, এর আগেও হরিণ মামলা, রাতের অন্ধকারে বেপরোয়া গাড়ি চালানোর জন্য দীর্ঘ সময় আদালতে ঘুরতে হয় সালমান খানকে। তার মেজাজ সম্পর্কে সবারই জানা। মাঝে মধ্যেই তাকে রেগে যেতে দেখা যায়। রেগে গিয়ে সাংবাদিকদের ধাক্কা মারার মতো ঘটনাও সামনে এসেছে অনেক বার। সালমান বারণ করার পরও যখন তার সঙ্গে সেলফি তুলতে আসেন ভক্তরা, তাদের সঙ্গেও খারাপ ব্যবহার করে ফেলেন তিনি। এমনকি হাত থেকে ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দিতেও দেখা গেছে তাকে।

আরবিসি/২৩ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category