• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাবিতে পোকার পেটে ভর্তির সময় জমা দেওয়া শিক্ষার্থীদের মার্কশিট প্রেতাত্মাদের উস্কে দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে হাসিনা : রাজশাহীতে জামায়াত সেক্রেটারি সাবেক মন্ত্রী ও এমপিদের বিরুদ্ধে সাড়ে ৭শ মামলা তিন পার্বত্য জেলায় চরম উত্তেজনা, ভয়াবহ দাঙ্গায় রূপ নিতে পারে: আইএসপিআর গণপিটুনিতে দুই মাসে নিহত ৩৩ দুই বিশ্ববিদ্যালয়ে দুজনকে হত্যার বিচার দাবিতে রাজধানীতে মশালমিছিল-সমাবেশ নাশতায় রুটি খাওয়া কি উপকারী না ক্ষতিকর, যা বলছেন পুষ্টিবিদ হার্ট অ্যাটাকে মারা গেলেন রাসিকের ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর, প্রশাসকের শোক গ্রেপ্তার সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে দু’সপ্তাহের মধ্যে কার্যকর ব্যবস্থা না নিলে ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ হওয়ার শঙ্কা

শনিবারে ম্যাচের একাদশ ঠিক করে ফেলেছে আর্জেন্টিনা

Reporter Name / ১১১ Time View
Update : বুধবার, ২৩ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : ক্লাব ফুটবলের ব্যস্ততা থেকে ছুটি মিলেছে ফুটবলারদের। আগামী সপ্তাহে নিজ নিজ জাতীয় দলের হয়ে খেলতে নামবেন ইউরোপ মাতানো তারকা ফুটবলাররা। বিশ্বকাপ বাছাইয়ের দুই ম্যাচ খেলতে এরই মধ্যে আর্জেন্টিনায় ফিরে গেছেন বিশ্বের অন্যতম সেরা তারকা লিওনেল মেসিও।

আগামী শনিবার লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে ভেনেজুয়েলার বিপক্ষে নিজেদের ১৬তম ম্যাচটি খেলতে নামবে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় শুরু হবে ম্যাচটি। এরই মধ্যে সেই ম্যাচের একাদশ প্রায় চূড়ান্ত করে ফেলেছেন দলের কোচ লিওনেল স্কালোনি।

এই ম্যাচে নিজেদের সেরা দলটি পাচ্ছে না আলবিসেলেস্তেরা। কেননা ইনজুরি ও নিষেধাজ্ঞার কারণে খেলতে পারবেন না মার্কোস আকুনা, আলেজান্দ্রো গোমেজ, লিসান্দ্রো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, এমিলিয়ানো মার্টিনেজ, এমিলিয়ানো বুয়েন্দিয়া, জিওভানি লো সেলসো, লাউতারো মার্টিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া।

তবু দলের প্রথম দিনের অনুশীলনের পরই একাদশ মোটামুটি নিশ্চিত করে ফেলেছেন স্কালোনি। আর্জেন্টিনার ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানাচ্ছে, এমিলিয়ানোর অনুপস্থিতিতে গোলবারের নিচে দেখা যাবে ফ্রাংকো আরমানিকে। রক্ষণে সুযোগ পাচ্ছেন জার্মান পেজ্জেল্লাও।

এছাড়া মিডফিল্ডে অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার সুযোগ পেয়ে যেতে পারেন। আক্রমণভাগে লিওনেল মেসির সঙ্গে হোয়াকিন কোররেয়া, অ্যাঞ্জেল কোররেয়া ও নিকোলাস গনজালেজের মধ্যে যেকোনো দুজনকে দেখা যাবে।

ভেনেজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ :
ফ্রাংকো আরমানি, নাহুয়েল মোলিনা, জার্মান পেজ্জেল্লা, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্র পারেদেস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার অথবা এজেকুয়েল পালাসিওস, লিওনেল মেসি, হোয়াকিন কোররেয়া অথবা অ্যাঞ্জেল কোররেয়া, নিকোলাস গনজালেজ অথবা অ্যাঞ্জেল কোররেয়া।

আরবিসি/২৩ মার্চ/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category