• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

মিয়ানমার থেকে দেশে ফিরছে অর্ধশত বাংলাদেশী

Reporter Name / ১২৭ Time View
Update : বুধবার, ২৩ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : বঙ্গোপসাগর ও নাফ নদী থেকে মিয়ানমার সীমান্ত রক্ষীদের হাতে আটকের পর বিভিন্ন মেয়াদে সাজা শেষে দেশে ফিরছে অর্ধশত বাংলাদেশি নাগরিক।  এ উপলক্ষ্যে মিয়ানমারের মংডু টাউনশীপে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি ও বিজিপি’র মধ্যে পতাকা বৈঠক চলছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। পতাকা বৈঠকে অংশ নিতে টেকনাফ থেকে মিয়ানমারের উদ্দেশ্য রওনা দিয়েছে বিজিবির একটি প্রতিনিধি দল।

বুধবার (২৩ মার্চ) সকাল ১০ টার দিকে টেকনাফস্থ ২ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিভিন্ন মেয়াদে সাজা শেষে তাদের ফেরত দিতে আগ্রহ প্রকাশ করে মিয়ানমার সীমান্ত রক্ষী পুলিশ (বিজিপি)। পরে বিজিবিও তৎপরতা শুরু করে। তাদের সঠিক পরিচয় যাচাই-বাচাই শেষে ফেরত আনা হচ্ছে।

২ বিজিবির উপ-পরিচালক লে. মুনতাসিম বিল্লাহ শাকিল বলেন, মিয়ানমার থেকে বাংলাদেশি নাগরিকদের ফেরত আনা প্রসঙ্গে প্রেন ব্রিফিং করা হতে পারে। বিকেল তিনটার দিকে টেকনাফের জালিয়াপাড়া জেটিঘাটে এটি অনুষ্ঠিত হবে। সেখানেই বিস্তারিত জানানা হবে।

আরবিসি/২৩ মার্চ/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category