• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

বিয়ের কয়েক ঘণ্টা পর নবদম্পতির আত্মহত্যা

Reporter Name / ৯৮ Time View
Update : বুধবার, ২৩ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পালিয়ে বিয়ে করার পর আত্মহত্যা করা নবদম্পতির একজনের মরদেহ।

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পালিয়ে বিয়ের কয়েক ঘণ্টা পরই আত্মহত্যা করেছে ওই নবদম্পতি। সোমবার রাত আনুমানিক ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার মাজিহট্ট ইউনিয়নের দামগাড়া কারিগর পাড়ায় এই ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, দীর্ঘদিন থেকে দিনমজুর সবুজের সঙ্গে কলেজছাত্রী জান্নাতের প্রেমের সম্পর্ক ছিল। প্রায় ছয় মাস আগে প্রথম তাঁরা পরিবারকে না জানিয়ে বিয়ে করেছিলেন। জান্নাতের পরিবার ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে তাদের বিবাহ বিচ্ছেদ করায়। এরপর চলতি মাসে প্রায় ১৫ দিন আগে স্থানীয় এক প্রবাসী যুবকের সঙ্গে মুঠোফোনে জোরপূর্বক জান্নাতের বিয়ে দেয় পরিবার। তবে সেই বিয়েতে জান্নাত কোনো ভাবেই সম্মত ছিল না। তাই গতকাল দিনের কোনো এক সময় জান্নাত ও সবুজ আবারও পালিয়ে বিয়ে করেন। সবুজ তার নববধূকে নিয়ে নিজ বাড়িতে আশ্রয় নেন। এবারও মেয়ের পরিবার এই বিয়ে মেনে নেয়নি। তারা জান্নাতকে সবুজের বাড়ি থেকে জোরপূর্বক নিজ বাড়িতে নিয়ে আসে।

রাতে নবদম্পতি মুঠোফোন কথা বলতে শুরু করেন। একপর্যায়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। রাত ১০টার দিকে জান্নাত তার স্বামী সবুজকে মুঠোফোনে রেখে হঠাৎ কীটনাশক পান করেন। মুঠোফোন চালু থাকায় সবুজ বুঝতে পারেন জান্নাত আর বেঁচে নেই। এর পরই তিনি নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।

ওসি আরও জানান, দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে দুই পরিবারের কেউ কথা বলতে রাজি হয়নি।

আরবিসি/২৩ মার্চ/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category