• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

শীতলক্ষ্যায় মিলল আরও দুই মরদেহ, নিহত ১০

Reporter Name / ৭২ Time View
Update : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে লঞ্চ ডুবির ঘটনায় আরও দুজনের মরদেহ উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার সকালে এই দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাস্থলের কিছুটা দূরে দুইটি আলাদা আলাদা স্থান থেকে মরদেহ দুটিকে উদ্ধার করা হয়। এদের মধ্যে একজন শিশু রয়েছে।

নারায়ণগঞ্জ নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০। দুর্ঘটানায় এখনও দুজন নিখোঁজ রয়েছেন বলে দাবি করা হয়েছে।

ওসি মনিরুজ্জামান জানান, উদ্ধার হওয়া দুজনের মধ্যে একজনের নাম জাবেদ। আর শিশুটির পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

গত রোববার দুপুরে নারায়ণগঞ্জ টার্মিনাল থেকে মুন্সিগঞ্জের উদ্দেশে ছেড়ে যাওয়া আশরাফ উদ্দিন নামের যাত্রিবাহী লঞ্চকে ধাক্কা দেয় রূপসী-৯ নামের কার্গো। এতে লঞ্চটি নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর আল আমীন নগর এলাকায় শীতলক্ষ্যায় নদীতে ডুবে যায়।

লঞ্চডুবির ঘটনায় কার্গো জাহাজ এমভি রূপসী-৯-এর গ্রেপ্তার হওয়া মাস্টার, ইঞ্জিনিয়ার ও গ্রিজারসহ আটজনকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল সোমবার তাঁদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট কাউসার আলম।

আজ মঙ্গলবার সকাল পর্যন্ত দশ জনের মরদেহ উদ্ধার হয়েছে। ১৫ থেকে ২০ জন ঘটনার সময়ই সাঁতার দিয়ে তীরে উঠে আসতে সক্ষম হয়েছিলেন।

আরবিসি/২২ মার্চ/মানিক

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category