• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

ভুয়া এনআইডি-ড্রাইভিং লাইসেন্স তৈরি চক্রের ৪ জন গ্রেফতার

Reporter Name / ৯৮ Time View
Update : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : ভুয়া এনআইডি ও ড্রাইভিং লাইসেন্স তৈরি চক্রের মূল হোতা গোলাম মোস্তফাসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২১ মার্চ) রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ভুয়া কার্ড তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার আ ন ম ইমরান খান। তিনি জানান, চক্রটি দীর্ঘদিন ধরে ভুয়া এনআইডি ও ড্রাইভিং লাইসেন্স তৈরি করে আসছিল। চক্রের মূল হোতা গোলাম মোস্তফা তার সহযোগীদের নিয়ে সব অবৈধ কর্মকাণ্ড চালাতো।

তিনি আরও জানান, চক্রের মূল হোতা গোলাম মোস্তফাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ভুয়া এনআইডি, ড্রাইভিং লাইসেন্স তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ বিষয়ে আজ মঙ্গলবার (২২ মার্চ) সকাল সাড়ে ১১টায় রাজধানীর কারওয়ানবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে অভিযান ও চক্রটির ব্যাপারে বিস্তারিত তুলে ধরা হবে।

আরবিসি/২২ মার্চ/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category