• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

রাজশাহীতে ছুরিকাঘাতে যুবক খুন, উত্তেজনা

Reporter Name / ১৬৮ Time View
Update : সোমবার, ২১ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর নিউমার্কেট গেটের সামনে দোকান বসানোর জায়গা দখল করা কে কেন্দ্র করে ছুরিকাঘাতে রিয়াজুল ইসলাম (২৩) নামে এ ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার রাত ৯টার দিকে এ ঘটনায় আহত রয়েছেন নিহত রিয়াজুলের ভাই রিংকু। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রিয়াজুল ও তার ভাই রিংকুর বাড়ি নগরীর ষষ্টিতলায়। তাদের বাবার নাম মধু মিয়া। নিউমার্কেটের গেটের ফুটপাতে তাদের স্যান্ডেলের দোকান রয়েছে। এদের মধ্যে নিহত রিয়াজুলের বুকের বাম পাশে এবং রিংকুর পেটে ধরালো অস্ত্রের আঘাত লাগে।

নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, নিউমার্কেটের সামনের ফুটপাতে দীর্ঘদিন ধরে স্যান্ডেলের দোকান করে আসছিল রিয়াজুল ও রিংকু। সোমবার সন্ধ্যায় স্থানীয় রনি ও নাইম নামের দুই যুবক নিজের তাঁতি লীগের কর্মী পরিচয় দিয়ে স্যান্ডের দোকান তুলে নিয়ে যাওয়ার জন্য বলে রিয়াজুলকে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়।

ওসি বলেন, রাত ৯টার দিকে রনি ও নাইম কয়েকজনকে সঙ্গে নিয়ে গিয়ে রিয়াজুলকে ছুরিকাঘাত করে। এ সময় রিংকু এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রিয়াজুলকে মৃত ঘোষণা করেন। আর রিংকুকে হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। এ ঘটনায় রাজশাহী নগরীর নিউমার্কেট এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আরবিসি/২১ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category