• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

রাজশাহীতে নিষিদ্ধ আতশবাজি-পটকাসহ বিক্রেতা গ্রেপ্তার

Reporter Name / ১৫৭ Time View
Update : রবিবার, ২০ মার্চ, ২০২২

 

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার নিষিদ্ধ আতশবাজি ও পটকাসহ গোলাম কবির সুমেল (৪৫) নামে এক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।
রোববার (২০ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তার সুমেল রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সাধুর মোড় এলাকার আবু জায়েদের ছেলে। dada

রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল জানান, শনিবার (১৯ মার্চ) রাতে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় জরিপট্টি হাবল মিয়ার মার্কেটের একটি দোকানে বাংলাদেশে আমদানি নিষিদ্ধ বিভিন্ন ধরনের আতশবাজি ও পটকা বিক্রি করার দায়ে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। পরে ওই দোকান তল্লাশি চালিয়ে ১৩১ প্যাকেট ছোট বড় বিভিন্ন প্রকার নিষিদ্ধ আতশবাজি ও পটকা উদ্ধার করে জব্দ করে ডিবি পুলিশ।

 

রাতে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদে সুমেল জানিয়েছেন, তার সহযোগী তানসুরের মাধ্যমে এগুলো ভারত থেকে চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে এনে বিক্রির উদ্দেশে তার কাছে রেখেছিল। তিনি এগুলো

 

মহানগরীর বিভিন্ন মার্কেটে সরবরাহ ও বিক্রি করেন। এজন্য তাকে ও সহযোগী তানসুরকেও আসামি করে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

মহানগর ডিবি কার্যালয়ে রাতভর জিজ্ঞাসাবাদ শেষে রোববার সকালে ওই মামলায় সুমেলকে গ্রেপ্তার দেখানো হয়। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান আরেফিন জুয়েল।

আরবিসি/২০ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category