• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

বাগমারায় সড়কে স্কেটিং করতে গিয়ে কিশোরের মৃত্যু

Reporter Name / ৯৪ Time View
Update : শনিবার, ১৯ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় স্কেটিং করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ওই কিশোরের নাম এরশাদ আলী (১৫)। সে নওগাঁ জেলার আরজি নওগাঁ গ্রামের রহিদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা বলছে, মচমইল বাজারে ইটবোঝায় ট্রলির সঙ্গে ধাক্কা লেগে পাকা রাস্তার ওপর পড়ে যায়। এ সময় মাথা ফেটে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। পাশের একটি ইটভাটা থেকে ইটবোঝাই ট্রলি ওই পথেই যাচ্ছিল। এ সময় এরশাদ আলী নিয়ন্ত্রণ হারিয়ে সেই ট্রলির সঙ্গে মুখোমুখি ধাক্কা খায়। সঙ্গে সঙ্গে সে রাস্তায় ছিটকে পড়ে এবং মাথা ফেটে সেখানেই মৃত্যু হয় তার। এ সময় স্থানীয় ব্যবসায়ীরা এসে নিহতের মরদেহ ঘিরে রাখে। এ সময় ওই রাস্তায় সাময়িকভাবে যান চলাচল বন্ধ হয়ে যায়।

জানা যায়, এরশাদ আলী কয়েক দিন আগে মচমইল গ্রামে তার খালুর বাসায় বেড়াতে এসেছে। নিহত এরশাদ আলী দীর্ঘদিন ধরে চাকা লাগানো জুতা (স্কেটিং সু) পায়ে দিয়ে রাস্তায় ঘুরে বেড়াত। আজ খালুর বাড়ির কাউকে না জানিয়ে সে রাস্তায় বের হয়। বাসা থেকে সামান্য দূরেই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। দুর্ঘটনার পর ইটভাটার মালিক অমর সরকার ঘটনাস্থলে যান এবং নিহতের পরিবারের লোকজনের সঙ্গে দেখা করেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরে নিহতের মরদেহ উদ্ধার করে রাস্তায় যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

আরবিসি/১৯ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category