• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

টানা তিনবার ফিল্মফেয়ার জিতে যা বললেন জয়া

Reporter Name / ৯২ Time View
Update : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : তিনি বাংলাদেশের অভিনেত্রী। কিন্তু দেশের চেয়ে এখন ভারতেই তার দাপট বেশি। সেখানকার সবচেয়ে জনপ্রিয় পুরস্কারে একের পর এক চমক দেখিয়ে চলেছেন। হ্যাট্রিক করেছেন ফিল্মফেয়ারে।

নাম তার জয়া আহসান। অনবদ্য অভিনয়ের সুবাদে আরও একবার ভারতের ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন তিনি। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাতে কলকাতায় বসেছিল ফিল্মফেয়ারের বাংলা অঞ্চলের আয়োজন। সেখানেই সেরা অভিনেত্রী হিসেবে ব্ল্যাক লেডি নিজের করে নেন জয়া।

এর সুবাদে ফিল্মফেয়ার পুরস্কারে হ্যাট্রিক করলেন জয়া আহসান। ২০১৮ সালে ‘বিসর্জন’ এবং ২০২০ সালে ‘রবিবার’ সিনেমার জন্য এই পুরস্কার পান তিনি। মাঝে এক বছর ফিল্মফেয়ার দেওয়া হয়নি। যার ফলে টানা তিনবারই শ্রেষ্ঠত্বের অধিকারিণী হলেন এ অভিনেত্রী।

২০২১ সালের সিনেমা ‘বিনিসুতোয়’তে দুর্দান্ত অভিনয়ের সুবাদে তৃতীয়বার ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন জয়া। এটি নির্মাণ করেছেন অতনু ঘোষ। সিনেমাটিতে জয়ার বিপরীতে অভিনয় করেন ঋত্বিক চক্রবর্তী।

অনন্য এই অর্জনের পর অনুভূতি প্রকাশ করে জয়া আহসান বলেছেন, “পরপর তিনবারের জন্য ফিল্মফেয়ার পুরস্কারে সম্মানিত হতে পেরে আমি আপ্লুত। শ্রেষ্ঠ অভিনেত্রীর জনপ্রিয় বিভাগে ‘বিনিসুতোয়’ সিনেমার জন্য কৃষ্ণ সুন্দরী হাতে এলেন। ধন্যবাদ দর্শক এবং ফিল্মফেয়ার পুরস্কার কর্তৃপক্ষকে, এত ভালোবাসা দেওয়ার জন্য।”

 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে জয়া আরও লিখেছেন, “আমার পরিচালক অতনু ঘোষ ‘বিনিসুতোয়’ সিনেমার মধ্য দিয়ে যে নাগরিক রূপকথা বুনেছেন, তার রেশ রয়ে গেল এই প্রাপ্তিতে। সিনেমার পুরো টিমকে অভিনন্দন জানাই ফিল্মফেয়ারের মঞ্চে সমালোচকদের পছন্দের সেরা সিনেমা, সেরা পরিচালক ও সেরা সম্পাদনার শিরোপা জয়ের জন্য। বিনিসুতোর বুনন আরও পোক্ত হলো আজ, শ্রেষ্ঠত্বের শিরোপা উজ্জ্বলতর হোক, সকলকে শুভেচ্ছা জানাই।”

আরবিসি/১৮ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category