• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

অপহরণের দুইদিন পর বাগমারায় স্কুলছাত্রী উদ্ধার

Reporter Name / ১১০ Time View
Update : রবিবার, ১৩ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় অপহরণের ৪৮ ঘন্টার মধ্যে অপহৃত স্কুলছাত্রীকে (১২) উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনায় রবিবার সকালে স্কুল ছাত্রীর বাবা মেহের আলী বাদী হয়ে অপহরণকারী জালমগীর হোসেন (৪২) ও জসিম উদ্দীন (৬২) নামের দুইজনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনাটি রাজশাহীর বাগমারা উপজেলার মহববতপুর গ্রামের। মামলার পর পুলিশ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করলেও অপহরণকারী কাউকে গ্রেফতার করতে পারেনি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১০ মার্চ সন্ধ্যায় উপজেলার মহববতপুর গ্রামের সপ্তম শ্রেণীর ছাত্রীকে বাড়ির পাশ থেকে একই গ্রামের জসিম উদ্দীনের ছেলে দুই সন্তানের জনক জালমগীর হোসেন অপহরন করে নিয়ে যায়। পরিবারের লোকজন ঘটনাটি জানার পর মেয়েটিকে খুঁজাখুজি না পেয়ে ১২ মার্চ শনিবার বাগমারা থানার পুলিশকে অবহিত করেন।

পুলিশ বিষয়টি জানার পর পরই অভিযানে নামেন। শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার যশোপাড়া গ্রামে অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রবিবার সকালে স্কুল ছাত্রীর বাবা মেহের আলী বাদী হয়ে অপহরনকারী জালমগীর হোসেনকে প্রধান আসামী করে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে পুলিশের একাধিক দল মাঠে নামেন এবং রাত সাড়ে ১১ টার দিকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নেয়া হয়। ওই ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে দুইজনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতার করতে পুলিশী অভিযান চলছে বলে জানান তিনি।

আরবিসি/১৩ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category