• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

ভারতীয় সিনেমায় বাংলাদেশের নাদিয়া

Reporter Name / ১১০ Time View
Update : রবিবার, ১৩ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : দেশের শোবিজে তার পথচলা এক যুগ পেরিয়েছে। ২০০৮ সালে মডেলিং দিয়ে শুরু করেন ক্যারিয়ার। প্রথম দিকে টিভিসি করে পরিচিতি পান। এরপর ধীরে ধীরে নাটকের পর্দায় নিজের অবস্থান তৈরি করে নেন। বর্তমানে টিভি নাটকে প্রথম সারির অভিনেত্রীদের একজন হিসেবে বিবেচিত।
বলছি সালহা খানম নাদিয়ার কথা। সুদর্শনা এ অভিনেত্রী এবার সিনেমায় নাম লেখাচ্ছেন। তবে বাংলাদেশের নয়, ভারতীয় সিনেমা। এর নাম ‘সুনেত্রা সুন্দরম’। সিনেমাটি পরিচালনা করছেন শিব রাম শর্মা। গল্প রচনা করেছেন অর্পিতা রায় চৌধুরী।

জানা গেছে, আগামী ২৩ মার্চ থেকেই শুরু হচ্ছে এই সিনেমার শুটিং। কলকাতার বিভিন্ন স্থানে হবে এর দৃশ্যায়ন। সিনেমাটিতে কেবল নাদিয়া নন, বাংলাদেশের ফারজানা চুমকিও অভিনয় করবেন। তাদের সঙ্গে থাকছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র।r

নিরাপদ শৌচাগারের জন্য সামাজিক আন্দোলনের প্রেক্ষাপটে এগোবে সিনেমাটি। কাজটি প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘‘ক্যারিয়ারের শুরু থেকেই ভিন্নধর্মী গল্পে কাজ করতে চেয়েছি। ‘সুনেত্রা সুন্দরম’-এর গল্প তেমনই। আশা করছি এটি সামাজিক সচেতনতামূলক ভালো একটি সিনেমা হতে যাচ্ছে। নাদিয়া জানান, আগামী ২০ মার্চ ঢাকা থেকে কলকাতায় যাবেন। এরপর টানা শুটিং সেরে দেশে ফিরবেন।

আরবিসি/১৩ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category