• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

টিকটক মাতাচ্ছেন নায়িকা ববি!

Reporter Name / ১০৮ Time View
Update : শনিবার, ১২ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : পুরো নাম ইয়ামিন হক ববি; দর্শকদের কাছে পরিচিত ববি নামেই। ঢাকাই সিনেমার সুদর্শনা নায়িকা তিনি। ২০১০ সালে শুরু করেছিলেন রূপালি ভুবনে পথচলা। নজর কেড়েছেন বেশ কিছু সিনেমায়। লাস্যময়ী রূপে ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়েছেন।

প্রযুক্তির এই যুগে কেবল সিনেমার পর্দা নয়, তারকারা আরও অনেক প্ল্যাটফর্মেই নিজেদের উপস্থাপন করেন। তেমনই একটি প্ল্যাটফর্ম টিকটক। সেখানেই নিজের রূপ ও শরীরের আবেদন ছড়িয়ে মাতিয়ে যাচ্ছেন ববি।

দেখা গেল, ববির টিকটক অ্যাকাউন্টে ৩ লাখ ১৭ হাজারের বেশি অনুসারী রয়েছে। তার শেয়ার করা ভিডিওগুলোর ভিউ ছাড়িয়েছে ১৬ লাখ। বোঝাই যাচ্ছে, ভক্তরা তার টিকটকে মজে আছেন।

বৃহস্পতিবার (১০ মার্চ) একটি ভিডিও শেয়ার করেন ববি। সেখানে তিনি বেশ খোলামেলা রূপে নেচেছেন। তার পরনে কেবল একটি গোলাপি রঙের ব্লাউজ ও নীল রঙের পেটিকোট। চোখে লাগিয়েছেন সানগ্লাস। এমন আবেদনময়ী রূপেই কোমর দুলিয়েছেন। যার ফলে হাজার হাজার ভক্ত হুমড়ি খেয়ে পড়ছে তার ভিডিওতে। শুধু এটিই নয়, প্রায়শই নজরকাড়া অবয়বে টিকটকে ভিডিও দেন ববি। কখনো স্লিভলেস ব্লাউজের সঙ্গে শাড়ি পরে, কখনো টপস পরে, কখনো আবার ঝলমলে গাউনে ছড়িয়ে দেন রূপের মোহ।

এদিকে সিনেমা নিয়েও সম্প্রতি ব্যস্ত হয়েছেন ববি। যুক্ত হয়েছেন একাধিক প্রজেক্টে। সৈকত নাসিরের পরিচালনায় কাজ করছেন ‘পাপ’ নামের একটি সিনেমায়। যেখানে তার নায়ক রোশান। এছাড়া গত ফেব্রুয়ারিতে ববি অংশ নিয়েছেন ‘ময়ূরাক্ষী’ সিনেমার শুটিংয়ে। সেটি নির্মাণ করছেন রাশিদ পলাশ।

আরবিসি/১২ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category