• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

সিলেটে চলন্ত প্রাইভেটকার পুড়ে ছাই

Reporter Name / ৭২ Time View
Update : শুক্রবার, ১১ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : সিলেটে আগুনে পুড়ে ছাই হলো চলন্ত প্রাইভেট কার। চলন্ত প্রাইভেট কারটি আগুনে পুড়লেও অক্ষত আছেন চালক ও যাত্রীরা।

বৃহস্পতিবার (১০ মার্চ) মধ্যরাতে সিলেট-সুনামগঞ্জ সড়কের জাঙ্গাইল নামক ¯’ানে এ ঘটনাটি ঘটেছে। অগ্নিকাণ্ডের ঘটনায় নিমিষেই চোখের সামনে পুড়ে ছাই হয়ে যায় প্রাইভেট কারটি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সুনামগঞ্জ থেকে সিলেটের উদ্দেশ্যে আসা প্রাইভেট কারটি জাঙ্গাইল এলাকায় আসামাত্র সামনের দিকে আগুন লেগে যায়।

বিষয়টি আঁচ করতে পেরে গাড়ি থামিয়ে চালক ও যাত্রীরা নিরাপদ দূরত্বে চলে যান। এর কিছু সময় পরই বিকট শব্দে পুরো গাড়িতে আগুন ধরে যায়। আগুন নেভানোর আগেই এটি পুড়ে ছাই হয়ে যায়। অবশ্য চালক দুর্ঘটনার বিষয়টি আঁচ করতে পারায় অল্পের জন্য যাত্রী নিয়ে প্রাণে রক্ষা পান।

সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা খান এ তথ্য নিশ্চিত করে বলেন, ব্যাটারি সংযোগ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে প্রাইভেট কারটি পুড়ে ছাই হয়ে যায়, এমনটি ধারণা করছেন। অবশ্য কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আরবিসি/১১ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category