• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

পালকি চড়ে এলেন পরীমণি

Reporter Name / ১৩৯ Time View
Update : বুধবার, ৯ মার্চ, ২০২২

oMআরবিসি ডেস্ক : গুণী নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার প্রিমিয়ার। একইসঙ্গে আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের বিবাহোত্তর সংবর্ধনা।

ঢাকার একটি রেস্তোরাঁয় চলছে এই ডাবল উপলক্ষ্যের আয়োজন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বধূ বেশে পালকিতে চড়ে অনুষ্ঠান স্থলে আসেন পরীমণি। আর সেই পালকি কাঁধে নিয়েছেন তারই স্বামী শরিফুল রাজ। তিনি সেজেছেন বরের রূপে।

সিনেমার প্রচারণার জন্য এমন অভিনব কৌশল আগে কখনো দেখা যায়নি। তাই উপস্থিত সকলের নজর কাড়তে একটুও ভুল করেননি রাজ-পরী। নবদম্পতি মঞ্চে ওঠার পর ব্যাকগ্রাউন্ডে সজোরে বেজেছে বিয়ের গান। যেন সিনেমার প্রিমিয়ার নয়, এটি বিয়েরই আয়োজন।

‘গুণিন’-এর প্রিমিয়ারে পরীমণি, শরিফুল রাজ ছাড়াও উপস্থিত হয়েছেন অভিনেতা ইরেশ যাকের, নির্মাতা ও ‘চরকি’র প্রধান নির্বাহী রেদওয়ান রনিসহ শোবিজ অঙ্গনের অনেকেই।

এই সিনেমার গল্প নেওয়া হয়েছে কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প থেকে। চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম নিজেই। এতে বাংলার আদিম এক সমাজের প্রেক্ষাপট দেখা যাবে। যেখানে পারিবারিক সম্পর্ক, কলহ এবং প্রেমের বিষয়গুলো থাকবে সমান্তরালভাবে।

সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। তিনি অবশ্য প্রিমিয়ারে অংশ নিতে পারেননি। অন্য একটি প্রোগ্রামে ঢাকার বাইরে রয়েছেন অভিনেতা।

আগামী ১১ মার্চ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘গুণিন’। এরপর এর প্রযোজনা প্রতিষ্ঠান চরকির ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে এটি।

আরবিসি/০৯ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category