• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

৩০ এপ্রিল পর্যন্ত ‘বিশ্রাম’ সাকিবের

Reporter Name / ১০৬ Time View
Update : বুধবার, ৯ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : ভাবার জন্য সাকিব আল হাসানকে দুই দিন সময় দিয়েছিলেন জালাল ইউনুস। সেই সময় শেষ হওয়ার পরও বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির প্রধানের কাছে ফোন না আসায় তিনি নিজেই যোগাযোগ করেন এই অলরাউন্ডারের সঙ্গে।

ফোনালাপে সাকিব জানিয়েছেন, শারীরিক ও মানসিক অবসাদের কারণে দক্ষিণ আফ্রিকা সফরেই যেতে চান না তিনি। তাঁর অবস্থান জানার পর আজ ধানমণ্ডিতে বিসিবি সভাপতি নাজমুল হাসানের কর্মস্থল বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের কার্যালয়ে এক সভায় বসে সংস্থার শীর্ষমহল।

সভা শেষে সংবাদ সম্মেলনে এসে জালাল ইউনুস জানান, সাকিবকে ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দেশের সর্বোচ্চ ক্রিকেট প্রশাসন।

জালাল বলেন, ‘আপনারা জানেন, বিদেশ যাওয়ার আগে সাকিব বলে গিয়েছিল মানসিকভাবে সে অবসাদগ্রস্ত। শারীরিকভাবেও খুব ভালো অবস্থায় নেই। আমি ওকে বলেছিলাম, কয়েকটি দিন চিন্তা করে দেখো। দুই দিন সময় নাও। যেহেতু দুই দিন পেরিয়ে গেছে, আমি আজ ওকে কল দিই। সে এখনো বলছে যে শারীরিক ও মানসিকভাবে আনফিট। এ জন্য দক্ষিণ আফ্রিকা সফরেই আর যেতে চাইছে না সে। ’

এরপর বোর্ড সভাপতির সঙ্গে বসে ঠিক হওয়া সিদ্ধান্তটিও জানান জালাল, ‘বোর্ড সভাপতির সঙ্গে বসেছিলাম। ওখানে আমাদের আরো অনেকেই ছিলেন। সাকিবের কথা ভেবে আমরা ঠিক করেছি ওকে বিশ্রাম দেওয়া দরকার। তাই ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে ওকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছি। এই সিদ্ধান্তটি সাকিবকেও জানিয়ে দেওয়া হয়েছে। ’

এই বিশ্রামের আওতায় একই সময়ে অনুষ্ঠেয় ঢাকা প্রিমিয়ার লিগও (ডিপিএল) পড়বে কি না, সে বিষয়ে অবশ্য স্পষ্ট কোনো জবাব দেননি জালাল। ১৫ মার্চ থেকে শুরু হতে যাওয়া ডিপিএলে মোহামেডানের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব।

আরবিসি/০৯ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category