• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

পাবনায় কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণ ভাই-বোন আহত

Reporter Name / ১০৬ Time View
Update : সোমবার, ৭ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : পাবনার বেড়া উপজেলায় কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে দুই স্কুলশিক্ষার্থী ভাই-বোন আহত হয়েছে। তাদের নাম অভি (১২) ও মন্দিরা (১০)। বেড়া উপজেলার আমিনপুর থানার নাটিয়াবাড়ি গ্রামে সোমবার (০৭ মার্চ) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত ভাইবোনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দুই শিশু উপজেলার জাতসাকিনী ইউনিয়নের চরকান্দি গ্রামের দিলীপ সুত্রধরের ছেলে ও মেয়ে । তারা নাটিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, নাটিয়াবাড়ি এলাকায় স্থানীয় সাবেক সাংসদ খন্দকার আজিজুল হক আরজুর বাড়ির সামনে প্রাচীরের দেয়াল ঘেঁষে কে বা কারা কাপড়ে পেঁচিয়ে একটি ককটেল ফেলে রেখেছিল। দুপুরে স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে টেনিস বল মনে করে অভি পরিত্যক্ত ককটেলকে লাথি দিলে সেটি প্রাচীরের দেয়ালে লেগে বিস্ফোরিত হয়।

এতে দু’জন গুরুতর আহত হয়। ককটেল বিস্ফোরণের শব্দে ও চিৎকারে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ ও বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার করা হয়েছে। কারা, কি উদ্দেশ্যে সাবেক সাংসদের বাড়ির প্রাচীরের দেয়াল ঘেষে ককটেল রেখেছিল সেটি খতিয়ে দেখা হচ্ছে।

এ বিষয়ে পাবনা-২ আসনের সাবেক সাংসদ খন্দকার আজিজুল হক আরজু বলেন, রাজনৈতিক প্রতিহিংসার জেরে এবং নগরবাড়ি ঘাট দখল নিতে আমাকে ভয় দেখাতে আমার বাড়ির পাশে ককটেল রাখা হয়েছিল। আমি অবিলম্বে এই ককটেল হামলাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

সাবেক সাংসদ আরও জানান, ইতিপূর্বে বেড়া উপজেলার পুরান ভারেঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন রফিকুল্লাহ এর বাড়িতে গুলির ঘটনাকে যদি অধিকতর গুরুত্ব দিয়ে তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হতো, তাহলে এমন ঘটনার পুনরাবৃত্তি হতো না।

আরবিসি/০৭ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category