• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

লালপুরে যুবককে কুপিয়ে হত্যা

Reporter Name / ৮৪ Time View
Update : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার রায়পুর দিরারপুর গ্রামের হাত-পায়ের রগ কেটে ও এলোপাথাড়ি কুপিয়ে জুয়েল (২৭) নামের এক যুবককে হত্যা করেছে দুস্কৃতিকারীরা। সে ওই গ্রামের সাকেম আলীর ছেলে। শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে দিলালপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে কে বা কারা জুয়েলকে ধরে নিয়ে যায়। পরে তারা জুয়েলের হাত-পায়ের রগ কেটে ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে তার বাড়ির প্রায় ২শ গজ দুরের একটি গম খেতের পাশে ফেলে রাখে। শুক্রবার ভোরে তার চাচাতো ভাই লিখন আলী খেজুর গাছ থেকে রস নামাতে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেখতে পায় জুয়েলকে।

তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সোয়া ৮টায় তিনি মারা যান।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুরুজ্জামান শামীম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে জুয়েলের মৃত্যু হয়েছে।

নিহতের বাবা সাকেম আলী বলেন, বাজার থেকে আসার সময় ধরে নিয়ে গিয়ে জুয়েলকে হত্যা করা হয়েছে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফজলুর রহমান বলেন, হত্যাকাণ্ডের প্রকৃত ঘটনা উদ্ঘাটনে থানা-পুলিশ তদন্ত চালাচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরবিসি/০৪ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category