• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

অণিমা রায়ের একক সংগীতসন্ধ্যা

Reporter Name / ৯৫ Time View
Update : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : দীর্ঘ দুই বছর পর রবীন্দ্রসংগীত শিল্পী অণিমা রায়ের একক সংগীতানুষ্ঠান হতে যাচ্ছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শনিবার বিকেল ৫ টায় জাতীয় জাদুঘর মিলনায়তনে এটি অনুষ্ঠিত হবে। গান ও কিছু প্রাসঙ্গিক কথামালা দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।
এটি আয়োজন করছে ‘আমরা সূর্যমুখী’ সংগঠন। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।

একক অনুষ্ঠান প্রসঙ্গে অণিমা রায় বলেন, ‘দীর্ঘ প্রায় ২ বছর তো আমরা করোনার জন্য ঘরবন্দি ছিলাম। এর মাঝে আমি আমার বাবাকেও হারালাম। অনেকেই নিটকাত্মীয় হারিয়েছেন। সবমিলিয়ে আবারও নতুন করে বাঁচার এক চেষ্টাই যেন এই উদ্যোগ।

সেই প্রাণ সঞ্চারটাই করতে চাই এবারের একক অনুষ্ঠানে। আর এবারের আয়োজনটি মূলত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে। তাই কয়েকভাগে সাজিয়েছি গানের পর্ব। আপনাদের সবাইকে আমন্ত্রন জানাই।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখবেন অ্যাডভোকেট শামসুল হক টুটু এমপি, আওয়ামীলীগ নেতা মো. দোলোয়ার হোসেন। সভাপতিত্ব করবেন বাসস চেয়ারম্যান প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

অনুষ্ঠানের আয়োজনক আমরা সূর্যমুখী’র নির্বাহী পরিচালক শফিকুল ইসলাম সেলিম বলেন, ‘রবীন্দ্রনাথের গান নিয়ে দীর্ঘদিন যাবৎ এক শুদ্ধতম চর্চা করে যাওয়া শিল্পীর নাম অণিমা রায়। এর আগেও তাকে নিয়ে আমরা আয়োজন করেছি। কিন্তু এখন এক পরিণত অভিজ্ঞ শিল্পীর একক অনুষ্ঠান আমরা উপহার দিতে যাচ্ছি। আশা করি এই সুরের সন্ধ্যাটি সবার জন্য উপভোগ্য হবে।’

আরবিসি/০৪ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category