• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও ২ জনের মৃত্যু

Reporter Name / ৭৫ Time View
Update : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে আরও দুজন মারা গেছেন। এদের মধ্যে একজন তরুণ এবং একজন বৃদ্ধ। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৯টা থেকে মঙ্গলবার সকাল ৯টার মধ্যে করোনা ইউনিটে তারা মারা যান।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রামেক হাসপাতালে করোনায় একজন এবং করোনার উপসর্গ নিয়ে আরও একজন মারা গেছেন। এই দুজন ভর্তি ছিলেন হাসপাতালের ২৯/৩০ নং ওয়ার্ডে।

এদিকে ১৪৬ শয্যার রামেক করোনা ইউনিটে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত ভর্তি ছিলেন ৩৮ জন রোগী। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৪৯ জন। করোনা নিয়ে ভর্তি রয়েছেন ২৭ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৪ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ১৩ জন।

বর্তমানে রাজশাহীর ১৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ৭ জন, নওগাঁর ৬ জন, নাটোরের ৩ জন, পাবনার ৩ জন, চুয়াডাঙ্গার একজন, মেহেরপুরের একজন এবং জয়পুরহাটের ২ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

এর আগে সর্বশেষ সোমবার রামেক হাসপাতাল ল্যাবে ৯৪টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। তাতে করোনা ধরা পড়েছে ১৫ জনের একই দিনে রামেক ল্যাবে ২৭৪টি নমুনা পরীক্ষায় ৩৭টিতে করোনা ধরা পড়েছে।

আরবিসি/১৫ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category