• শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

ফিরছেন পরীমণি

Reporter Name / ১২৫ Time View
Update : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২

আরবিসি ডেস্ক : ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। আত্মপ্রকাশের পর থেকে প্রতি বছরই নতুন নতুন সিনেমায় হাজির হয়েছেন তিনি। তাকে সর্বশেষ পর্দায় দেখা গেছে গত বছরের মার্চে। স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি। যেটি নির্মাণ করেছিলেন নন্দিত অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ।

পাক্কা এক বছর পর দর্শকের সামনে আসছেন পরী। আগামী ৪ মার্চ মুক্তি পেতে চলেছে তার নতুন সিনেমা ‘মুখোশ’। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে খবরটি প্রকাশ্যে এনেছেন এর নির্মাতা ইফতেখার শুভ।

অবশ্য গত ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল এই সিনেমার। তবে হুট করে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় পরিকল্পনা স্থগিত করতে হয়। সম্প্রতি করোনার প্রকোপ কিছুটা কম থাকায় ফের মুক্তির মিছিলে সামিল হলো ‘মুখোশ’।

এই সিনেমায় পরীমণির সঙ্গে আরও আছেন দেশের দাপুটে অভিনেতা মোশাররফ করিম এছাড়াও আছেন এ প্রজন্মের সম্ভাবনাময় নায়ক জিয়াউল রোশান। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, প্রাণ রায়, রাশেদ মামুন অপু, ফারুক আহমেদ, তারিক স্বপন, ইলিনা শাম্মি প্রমুখ। নিজের রচিত উপন্যাস ‘পেজ নাম্বার ৪৪’ অবলম্বনে এই সিনেমা বানিয়েছেন ইফতেখার শুভ। এটি ২০১৯-২০ অর্থবছরে সরকারের অনুদানও পেয়েছিল। সিনেমাটি পরিবেশনা করবে কপ ক্রিয়েশন।

প্রসঙ্গত, পরীমণি বর্তমানে অন্তঃসত্ত্বা। তাই কাজ থেকে দূরেই রয়েছেন। সপ্তাহ দুয়েক আগে ‘মা’ সিনেমার শুটিং করতে গাজীপুরে গিয়েছিলেন। কিন্তু সেখানে অসুস্থ হয়ে পড়ায় তা আর সম্ভব হয়নি। কেবল পরী নন, ওই সময় অসুস্থ হন তার স্বামী অভিনেতা শরিফুল রাজও। তবে বর্তমানে তারা দু’জনেই সুস্থ আছেন।

আরবিসি/১২ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category