• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

বাগমারায় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে বিভাগীয় কমিশনার ও ডিসি

Reporter Name / ১৫১ Time View
Update : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলা অবস্থিত বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স পরিদর্শন করেছেন রাজশাহীর বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ ও জেলা প্রশাসক আব্দুল জলিল।

বৃহস্পতিবার সকাল ৯ টায় উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে পৌঁছেন তাঁরা। এ সময় উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স পরিদর্শন করেন। পরিদর্শন শেষে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে রাখা পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন তাঁরা।
প্রত্যন্ত গ্রামে মহান মুক্তিযুদ্ধের ইতিহাস সমৃদ্ধ একটি জাদুঘর নির্মাণ করায় বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে অভিনন্দন জানিয়েছেন রাজশাহীর ডিসি আব্দুল জলিল ও বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ। পরিদর্শন শেষে তাঁদের হাতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির লেখা বই উপহার দেয়া হয়।

এ সময় রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরবিসি/১০ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category