• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

শতাধিক বীর মুক্তিযোদ্ধা পরিবারকে শীতবস্ত্র দিলেন ডালিয়া

Reporter Name / ৮৯ Time View
Update : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে মাস্ক ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার কদম হাজীর মোড় এলাকার ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে প্রধান অতিথি থেকে এসব বিতরণ করেন, পিপল’র রোকেয়া ফাউন্ডেশন ও আরশাদ আলী মেমোরিয়াল কলেজের প্রতিষ্ঠাতা আয়েশা আখতার ডালিয়া। পিপল’স রোকেয়া ফাউন্ডেশন এই শুভেচ্ছা উপহারের আয়োজন করে।

এসময় সেখানে মাটিকাটা ইউনিয়নের ৮১ জন বীর মুক্তিযোদ্ধার নাম সম্বলিত বোর্ডসহ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ, ২৫ মার্চের পাক বাহিনীর হত্যাকাণ্ডের ছবি সম্বলিত বোর্ড উদ্বোধন করেন আয়েশা আখতার ডালিয়া।

মাটিকাটা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবু হানিফের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে গোদাগাড়ী উপজেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শ্রী নিতেন চন্দ্র পাল, মাটিকাটা ইউনিয়ন কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মো. হারুন অর রশিদ, সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. ইমরান আলীসহ শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়েশা আখতার ডালিয়া বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা যেভাবে দেশ চালাচ্ছেন তাঁর আদর্শে উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছি।

আরবিসি/০৪ ফেব্রুয়ারি/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category