• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

বাগমারায় নৌকা বিরোধী চেয়ারম্যানকে ফুলের মালা পরিয়ে দিলেন আ’লীগের পৌর মেয়র!

Reporter Name / ৪৬৯ Time View
Update : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় এবার নৌকা বিরোধী নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলের মালা পরালেন পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও তাহেরপুর পৌর মেয়র আবুল কালাম আজাদ। উপজেলার মাড়িয়া ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান নৌকার বিদ্রোহী রেজাউল করিমকে সংবর্ধণা দেন তিনি। দলীয় শৃঙ্খলা ভেঙ্গে নৌকা প্রার্থীর বিদ্রোহী হয়ে নির্বাচিত হওয়ার পরদিনই বৃহস্পতিবার দুপুরে পৌর দফতরে তাকে ফুলের মালা পরিয়ে সংবর্ধনা দেওয়া হয়। এ নিয়ে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, দলের গুরুত্বপূর্ণ পদধারী হয়েও পেছন থেকে বিদ্রোহীদের ইন্ধন দিয়ে নৌকা বিরোধীদের উৎসাহ দিয়েছেন মেয়র আবুল কালাম আজাদ। বিদ্রোহীদের ভোটের মাঠে ইন্ধন দিয়েছেন তিনি। তার প্রমান মিলেছে পৌর মেয়রের নৌকা রিরোধীকে এ সংবর্ধনা দেওয়ায়। স্থানীয় নেতারা বলেন, বিদ্রোহী হওয়ায় দল থেকে বহিস্কার করা হয় রেজাউল করিমকে। অথচ নৌকার বিরোধীকে সংবর্ধনা দিয়েছেন পৌর মেয়র আবুল কালাম আজাদ। এটিও দলের শঙ্খলাভঙ্গ বলে মনে করেন নেতারা। এ নিয়ে তারা দলীয়ভাবে করনীয় বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেবেন বলে জানান।

এ ব্যাপারে পৌর মেয়র আবুল কালাম আজাদের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ কনেননি।

প্রসঙ্গত, ৫ জানুয়ারি জেলার বাগমারায় ১৬ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ১১ টি ইউনিয়নেই পরাজিত হন আওয়ামী লীগের প্রার্থীরা। মাত্র ৫ টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা নির্বাচিত হন। উপজেলা নৌকার প্রার্থীদের পরাজয়ের কারণ হিসেবে দলের ভেতরের বিদ্রোহীকেই দায়ী করা হচ্ছে। আর বিদ্রোহীদের মাঠে ইন্ধন যুগিয়েছেন পৌর মেয়র আবুল কালাম আজাদের মত পদধারী কিছু নেতারা।

 

আরবিসি/০৭ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category