• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

গোদাগাড়ীর স্কুলে নারী শিক্ষককে পেটালেন প্রধান শিক্ষক

Reporter Name / ১১৬ Time View
Update : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে সহকারী নারী শিক্ষককে পিটিয়ে আহত করেছেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। রোববার দুপুরে উপজেলার ক্ষুদ্র শাওলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত নারী শিক্ষককে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ক্ষুদ্র শাওলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরম আলী সঙ্গে বিদ্যালয়ের শিক্ষক সাইদা ইসলামের কথা কাটাকাটির এক পর্যায়ে প্রধান শিক্ষক নারী শিক্ষক বেধড়ক পেটাতে থাকে। এতে করে নারী সাইদা ইসলামের কান ও হাতসহ দেহের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হয়।

নারী শিক্ষক সাইদা ইসলাম অভিযোগ করেন, প্রত্যায়ন পত্রের জন্য শিক্ষার্থীর কাছ থেকে টাকা আদায় করছিলেন প্রধান শিক্ষক আকরম আলী। প্রধান শিক্ষকের টাকা নেওয়ার বিষয়টি প্রতিবাদ করলে নারী শিক্ষক সাইদা ইসলামকে পেটানো হয়। ২০১৮ সালে বিদ্যালয়ের আরেক নারী শিক্ষক পিটিয়েছিলেন প্রধান শিক্ষক আকরম আলী।

উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) লাইলা তাসলিমা নাসরিন বলেন, নারী শিক্ষককে পেটানোর অভিযোগে প্রধান শিক্ষক আকরম আলীর বিরুদ্ধে তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। গোদাগাড়ী মডেল থানার অফিসার ওসি কামরুল ইসলাম বলেন,অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আরবিসি/০২ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category