• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

ওমিক্রনে আক্রান্ত হয়েছেন মেসি!

Reporter Name / ১৩১ Time View
Update : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

আরবিসি ডেস্ক : বড়দিনের ছুটি কাটিয়ে এসেই দুঃসংবাদ পেয়েছেন লিওনেল মেসি। আক্রান্ত হয়েছেন করোনায়। তবে বেশ কিছু ইউরোপীয় সংবাদ মাধ্যম করোনার কোন ধরনে আক্রান্ত তিনি, তাও জানিয়ে দিচ্ছে। ইউরোপীয় সংবাদ মাধ্যমের খবর, করোনার ওমিক্রন ধরনে আক্রান্ত হয়েছেন তিনি!

ইউরোপজুড়ে যে করোনার সুনামি বয়ে যাচ্ছে, তার হাত থেকে রেহাই পাচ্ছেন না কেউই। ক্রীড়াজগতেও এর প্রভাব পড়েছে ভালোভাবেই। খেলোয়াড়রা আক্রান্ত হচ্ছেন, তাতে খেলা বাতিল হচ্ছে, পিছিয়েও যাচ্ছে দেদারসে। এবার এই করোনার নতুন সুনামিতেই আক্রান্ত হয়েছেন মেসি। আর্জেন্টাইন মহাতারকা আক্রান্ত হয়েছেন করোনার নতুন ধরন ওমিক্রনে, জানাচ্ছে ইউরোপীয় সংবাদ মাধ্যম মার্কা ও গোল ডট কম।

অথচ মাঠের বাইরে সময়টা বেশ কাটছিল। ক্রিসমাসের ছুটি কাটাতে ছুটে গিয়েছিলেন জন্মভূমি আর্জেন্টিনাতে। সপরিবারে বড়দিন আর নতুন বছরের ছুটির সময়টা কাটছিল দারুণ। এরমধ্যে খবর ছড়িয়ে পড়ে ছুটি শেষ হলেও করোনা আতঙ্কে তিনি নাকি নিজ দেশ ছেড়ে ফ্রান্সে যেতে ভয় পাচ্ছেন! কথায় আছে যেখানে বাঘের ভয়, সেখানেই নাকি রাত হয়। দেশ থেকে ফ্রান্সে ফিরেই তিনি করোনা পজেটিভ।

সাতবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার মেসি এখন তার ক্লাব পিএসজির চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন। তাদের পরামর্শেই চলবে বিশ্বসেরা এই ফুটবলারের চিকিৎসা।

সোমবার ফরাসি কাপে মাঠে নামার কথা পিএসজির। তৃতীয় ডিভিশনের দল ভানেসের বিরুদ্ধে এই ম্যাচে মেসিসহ আরও তিন ফুটবলারকে পাবে না পিএসজি। শঙ্কা আছে আগামী লিগ ম্যাচে লিওঁর বিপক্ষে তাদের পাওয়া নিয়েও।

আরবিসি/০২ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category