• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

বর্জ্য ব্যবস্থাপনায় নগরীতে যুক্ত হলো আরো দুটি এসটিএস

Reporter Name / ৮৬ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম আধুনিকায়নে আরো ২টি সেকেন্ডারী ট্রান্সফার স্টেশন (এসটিএস) যুক্ত হলো। বৃহস্পতিবার সকালে মিশন হাসপাতাল সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন এবং বুলুনপুর সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনের অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি ও প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু ও কাউন্সিলররা উপস্থিত থেকে এদুটি এসটিএস উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্যানেল মেয়র সরিফুল ইসলাম বলেন, দায়িত্ব গ্রহণের পর থেকে রাজশাহীকে একটি পরিচ্ছন্ন, বাসযোগ্য, আধুনিক, উন্নত, স্বাস্থ্যসম্মত নগরী হিসেবে গড়ে তুলতে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি নগরীর বর্জ্য ব্যবস্থাপনার আধুনিকায়নে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। নগরীর প্রতিটি ওয়ার্ডে সকেন্ডারী ট্রান্সফার স্টেশন স্থাপনের লক্ষ্যে রাসিক কাজ করছে।

এরই ধারাবাহিকতায় ২টি এসটিএস উদ্বোধন করা হলো। এটি নির্মাণের কারনে এই দুই এলাকার পরিবেশ উন্নয়নসহ বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম আরও এক ধাপ এগিয়ে গেল। এখন থেকে খোলা স্থানে বর্জ্য থাকবে না। এতে করে পরিবেশ উন্নয়নের পাশাপাশি দূষণমুক্ত থাকবে এলাকা। অনুষ্ঠানে অন্যদের মধ্যে ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন টুনু, মতিউর রহমান ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন ডলার বক্তব্য রাখেন।

আরবিসি/৩০ ডিসেম্বর/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category